ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

ভোরের মালঞ্চ | সংবাদদাতা এপ্রিল ৩০, ২০২৪, ০৬:১৮ পিএম লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

লক্ষ্মীপুরে টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে শহরের স্থানীয় একটি রেস্টুরেন্টে জেলায় কর্মরত টেলিভিশন সংবাদকর্মীদের নিয়ে এ কমিটি গঠন করা হয়। এতে একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি আতোয়ার রহমান মনিরকে আহ্বায়ক ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিস কবিরকে সদস্য সচিব করে নয় সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন দেশ টিভির জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন ও গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি কামালুর রহিম সমর ।


কার্য নির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি জান্নাতুল ফেরদৌস নয়ন, আরটিভি'র জেলা প্রতিনিধি পলাশ সাহা, বাংলাটিভির জেলা প্রতিনিধি জামাল উদ্দিন রাফি, আনন্দ টিভির জেলা প্রতিনিধি বেলাল উদ্দিন সাগরর, নাগরিক টিভির জেলা প্রতিনিধি সোহেল রানা।


বিটিভি'র জেলা প্রতিনিধি জহির উদ্দিনের সভাপতিত্বে ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিউজ২৪ এর জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেল, ইন্ডিপেন্টডেট টিভি ষ্টাফ রিপোটার আব্বাস হোসেন,এস টিভির জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম এর উপস্থিতিতে জেলায় কর্মরত টেলিভিশন সাংবাদিকের মতামতের ভিত্তিতে পূর্বের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন করে তিন মাসের জন্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
 

Side banner