ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

লক্ষ্মীপুরে পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরন

ভোরের মালঞ্চ | স্টাফ রিপোর্টার এপ্রিল ৩০, ২০২৪, ০৮:৩৭ পিএম লক্ষ্মীপুরে পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরন

তীব্র তাপদাহে অতিষ্ঠ হয়ে উঠেছে লক্ষ্মীপুরের মানুষ। সবচেয়ে বিপাকে পড়েছেন শ্রমজীবীরা। জীবন জীবিকার তাগিদে তীব্র তাবদাহে বাহিরে আসতে হচ্ছে খেটে খাওয়া মানুষদের। এসব মানুষদের একটু স্বস্তি দিতে ও ক্লান্তি নিবারনের জন্য লক্ষ্মীপুরে পানি ও স্যালাইন বিতরন করেছে লায়ন্স ক্লাব।


মঙ্গলবার (৩০এপ্রিল) দুপুরে লক্ষ্মীপুর প্রেস প্রাঙ্গনে লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির উদ্যোগে এমন আয়োজন করা হয়।

 
এতে পথচারী, রিকশা চালক সহ শ্রমজীবী ২শতাধিক মানুষকে পানি ও স্যালাইন প্রদান করা হয়।


এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এড. আবদুস সাত্তার পালোয়ান, লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির প্রেসিডেন্ট লায়ন আ.হ.ম মোশতাকুর রহমান, ভাইস প্রেসিডেন্ট মোঃ হাবিবুর রহমান সবুজ, সেক্রেটারী এড. মাহির আসহাব, লায়ন ফিরোজ উদ্দিন হাওলাদার, লায়ন ইসমাইল হোসেন, লায়ন মমিন উল্লাহ প্রমুখ। 

 

লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির প্রেসিডেন্ট লায়ন আ.হ.ম মোশতাকুর রহমান জানান,  গত কয়েকদিন যাবত লক্ষ্মীপুরে ব্যাপক গরম পড়ছে। এতে করে পথচারী ও শ্রমজীবীদের কষ্ট বেশি হচ্ছে। তাদের কথা চিন্তা করেই লায়ন্স ক্লাব ২শতাধিক মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরন করেছে।

 

বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এড. আবদুস সাত্তার পালোয়ান বলেন, শ্রমজীবী ও পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরন একটি মহৎ কাজ। প্রত্যেক সামর্থবানদের ভালো কাজে এগিয়ে আসা উচিত। লায়ন্স ক্লাবের এমন আয়োজনে তাদের ধন্যবাদ জানাই। 

Side banner