ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুরে দিনব্যাপী প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

ভোরের মালঞ্চ | ফরহাদ হোসেন এপ্রিল ১৮, ২০২৪, ০৫:৪৯ পিএম লক্ষ্মীপুরে দিনব্যাপী প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হলো প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) জেলা আউটডোর স্টেডিয়াম মাঠে এ আয়োজন করা হয়। প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প, প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রাণালয় এর সহযোগিতায় অনুষ্ঠানের আয়োজন করে সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল। 


এরআগে সকাল ১০ টায় শেরেবাংলা নগরে পুরাতন বাণিজ্যমেলার মাঠ থেকে ভার্চুয়ালী এ সেবাসপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


লক্ষ্মীপুরে অনুষ্ঠিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু, জেলা প্রশাসক সুরাইয়া জাহান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কুমুদ রঞ্জন মিত্র, জেলা কৃত্তিম প্রজনন কেন্দ্রের উপ-পরিচালক ডা. একেএম আমিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মাহমুদা সুলতানাসহ আরও অনেকে। 


সেবা সপ্তাহ ও প্রদর্শনী উপলক্ষ্যে ৩০ টির অধিক স্টলে প্রাণিসম্পদের বিভিন্ন প্রাণি, গোখাদ্য, ঔষধ, ডেইরি পণ্য প্রদর্শন করেন খামারি ও ঔষধ কোম্পানির প্রতিনিধিরা। 
 

Side banner