ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন আরিফ

ভোরের মালঞ্চ | ফরহাদ হোসেন মার্চ ২৭, ২০২৪, ০৪:২৫ পিএম চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন আরিফ

লক্ষ্মীপুরের ২ নং দক্ষিন হামছাদি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাখাওয়াত হোসেন আরিফ। বুধবার (২৭ মার্চ) সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকতা স্বপন কুমার ভৌমিকের কাছে তার মনোনয়ন ফরম দাখিল করেন। উৎসব মূখর পরিবেশে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

 
সাখাওয়াত হোসেন আরিফ লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য। 


দক্ষিন হামছাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী সাখাওয়াত হোসেন আরিফ বলেন, দীর্ঘদিন ধরে এখানকার অসহায় দুঃস্থদের সহযোগিতা করে আসছি। গৃহহীনদের ঘর নির্মাণ করে দিয়েছি। বিধবা ও অসহায় নারীদের সেলাই মেশিন উপহার দিয়েছি। উৎসবগুলোতে দলমত নির্বিশেষে বিভিন্নভাবে সহযোগিতা করেছি। সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ নিমূলে সাধারণ মানুষকে সাথে নিয়ে কাজ করেছি। সর্বপূরী এখানকার সকল মানুষের ভালো ও মন্দে তাদের পাশে থেকেছি।


দীর্ঘ প্রায় ১ যুগ পর দক্ষিণ হামছাদি ইউপির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে আমি বিজয়ী হবো। কারন, করোনাকালীন ছাড়াও বিগত সময়ে বিভিন্নভাবে আমি এখানকার মানুষের পাশে ছিলাম। আমার মতো অন্য কেউ এভাবে সাধারণ মানুষে পাশে থাকেনি।


উল্লেখ্য, আগামী ২৮ এপ্রিল লক্ষ্মীপুর সদর উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। সোমবার (১০ মার্চ) ভোটের এই তফসিল দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ভোট হওয়া ইউনিয়ন পরিষদগুলো হলো- দক্ষিণ হামছাদী, দালাল বাজার, বাঙ্গাখাঁ, তেওয়ারীগঞ্জ ও লাহারকান্দি। 


তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ মার্চ, মনোনয়নপত্র বাছাই ১ এপ্রিল, আপিল দায়েরের সময় ২ থেকে ৪ এপ্রিল, আপিল নিষ্পত্তি ৫ থেকে ৭ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৮ এপ্রিল। আর প্রতীক বরাদ্দ ৯ এপ্রিল এবং ভোটগ্রহণ ২৮ এপ্রিল। 
 
 

Side banner