ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

লাহারকান্দি ইউপি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আশরাফুল আলম

ভোরের মালঞ্চ | স্টাফ রিপোর্টার মার্চ ২৮, ২০২৪, ০৫:৪৬ পিএম লাহারকান্দি ইউপি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আশরাফুল আলম

লক্ষ্মীপুরের লাহারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মো. আশরাফুল আলম। বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে সদর উপজেলা নির্বাচন কার্যালয়ের সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কাছে তাঁর মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ছিলেন। 

 

১৫ নং লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মো. আশরাফুল আলম বলেন, তারুণ্য একটা শক্তি। আমাদের ইউনিয়নের বড় একটা অংশ তরুণ প্রজন্ম। তাদেরকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করে দেশের উন্নয়নে কাজে লাগাতে হবে। তারুণ্যের প্রতিনিধিত্ব নিশ্চিত করতেই আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। 

 

আরও বলেন, আমি নির্বাচিত হতে পারলে দলমতের ঊর্ধ্বে, নবীন-প্রবীণের সমন্বয়ে আমার ইউনিয়নের উন্নয়নে কাজ করব। এখানকার বেকার সমস্যা, স্বাস্থ্যসেবা, সড়ক যোগাযোগ ব্যবস্থাসহ অবকাঠামোগত উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দেব। লাহারকান্দি ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আমি আশাবাদী আমার ইউনিয়নের মানুষ তাদের কাঙ্ক্ষিত উন্নয়নে আমাকে সমর্থন করবে।

 


উল্লেখ্য, আগামী ২৮ এপ্রিল লক্ষ্মীপুর সদর উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। সোমবার (১০ মার্চ) ভোটের এই তফসিল দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ভোট হওয়া ইউনিয়ন পরিষদগুলো হলো- দক্ষিণ হামছাদী, দালাল বাজার, বাঙ্গাখাঁ, তেওয়ারীগঞ্জ ও লাহারকান্দি। 


তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ মার্চ, মনোনয়নপত্র বাছাই ১ এপ্রিল, আপিল দায়েরের সময় ২ থেকে ৪ এপ্রিল, আপিল নিষ্পত্তি ৫ থেকে ৭ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৮ এপ্রিল। আর প্রতীক বরাদ্দ ৯ এপ্রিল এবং ভোটগ্রহণ ২৮ এপ্রিল।

Side banner