ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুরে ঈদ উপহার পেল শতাধিক সুবিধাবঞ্চিত মানুষ

ভোরের মালঞ্চ | স্টাফ রিপোর্টার এপ্রিল ৯, ২০২৪, ০৯:৪৬ পিএম লক্ষ্মীপুরে ঈদ উপহার পেল শতাধিক সুবিধাবঞ্চিত মানুষ

লক্ষ্মীপুরে ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) বিকালে সদর উপজেলার কাফিলাতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে এ কর্মসূচি পালন করা হয়। স্বেচ্ছাসেবী সংগঠন মেঘনা ফাউন্ডেশনের উদ্যোগে এবং মানবতাই ধর্ম'র আয়োজনে ৮০ টি পরিবারের ঈদ উপহার শাড়ি ও লুঙ্গি দেওয়া হয়। 


মানবতাই ধর্ম'র স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা মো. সেলিম ভূইয়ার সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা শংকর মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রধান উপদেষ্টা ও বিএমএ জেলা শাখার সভাপতি ডা. আশফাকুর রহমান মামুন। এছাড়া অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনতা পাঠাগার ও সমাজ সেবা সংঘ'র সভাপতি মো. সেলিম হোসেন ঝন্টু, মেঘনা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, জনতা পাঠাগার ও সমাজসেবা সংঘের সাধারণ সম্পাদক কামাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক বেল্লাল হোসেন, সমাজসেবক হাফিজ উল্লাহসহ আরও অনেকে। 


ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা পরেশ দেবনাথ ও মেঘনা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সায়েম হোসাইন।  


অনুষ্ঠানে উপস্থিত উপকারভোগীদের সঙ্গে ভার্চুয়ালি ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা এম শামছুল আমিন ও ১ নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। 


এসময় বক্তারা বলেন, সমাজের সব শ্রেণির মানুষের মাঝে ঈদের আনন্দ ও সৌহার্দ্যের বাণী ছড়িয়ে দিতে মেঘনা ফাউন্ডেশন ও মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠন এই উপহার দিয়েছেন। তাদের মতো যদি সমাজের বিত্তবানরা এগিয়ে আসেন তাহলে সীমিত আয়ের মানুষরা আরও ভাল ভাবে ঈদ উদযাপন করতে পারবেন। সংগঠন দুটির মহৎ এ কাজের প্রশংসা করছি। পাশাপাশি ভবিষ্যতে আরও বড় পরিসরে এধরনের আয়োজন করার আহ্বান জানাচ্ছি।

Side banner