ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

রায়পুরে সীমানা প্রাচীর ভেঙে জমি দখল চেষ্টার অভিযোগ

ভোরের মালঞ্চ | স্টাফ রিপোর্টার এপ্রিল ১৭, ২০২৪, ১২:৫৩ পিএম রায়পুরে সীমানা প্রাচীর ভেঙে জমি দখল চেষ্টার অভিযোগ

লক্ষ্মীপুরের রায়পুরে সীমানা প্রাচীর ভেঙে জমি দখল চেষ্টার অভিযোগ উঠেছে মো. শাহজাহানদের বিরুদ্ধে। এতে বাঁধা দিলে গালমন্দ, মারধর এবং হত্যার হুমকিও দেওয়া হয়। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন ভুক্তভোগী  সেফালি বেগম। 


অভিযুক্ত মো. শাহজাহান জেলার রায়পুর উপজেলার চর মোহনা ইউনিয়নের মনু পাটোয়ারী বাড়ির মৃত গফুর মিয়ার  ছেলে। ভুক্তভোগী সেফালি বেগম একই বাড়ির মৃত দেলোয়ার হোসেনের স্ত্রী। 

 

সেফালি বেগম অভিযোগ করে বলেন, বিরোধীয় জমিটি দীর্ঘদিন থেকে আমরা ভোগদখল করে আসছি। কিন্তু সম্প্রতি দখলের উদ্দেশ্যে শাহজাহান ও তাঁর ছেলে রাজু ওই জমিতে থাকা সীমানা প্রাচীর ভেঙে পেলে। বিষয়টি জানতে চাওয়ার তারা আমাকে গালমন্দ, মারধর ও হত্যার হুমকি দেয়। এক শতাংশ জমি দাবি করে আমাদের দখলকৃত জমির গাছ কেটে পেলারও হুমকি দেয়।


আরও বলেন, শাহজাহান শুধু আমাদের সাথে নয় নিজ ছোট ভাই আজাদের সঙ্গেও এমন করছে। তাদের জমি দখল করে রেখেছে। তার ভয়ে আজাদরা প্রতিবাদ করতে সাহস করে না।

 

অভিযুক্ত শাহজাহান বলেন, শুনেছি সেফালিদের টয়লেটের দেওয়ালের এক খন্ড ইট ভাতিজার মোটরসাইকেলের ধাক্কায় ভেঙে গেছে। এটি সে ইচ্ছাকৃত ভাঙেনি। আর জমি দখল চেষ্টা, গালমন্দ ও মারধরের হুমকির প্রশ্নই আসেনা।

Side banner