ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সাফ চ্যাম্পিয়নের পুরস্কার পেলেন সাগরিকারা

ভোরের মালঞ্চ | অনলাইন ডেস্ক মার্চ ১২, ২০২৪, ০৬:৫৫ পিএম সাফ চ্যাম্পিয়নের পুরস্কার পেলেন সাগরিকারা

এক মাসের ব্যবধানে বাংলাদেশ নারী ফুটবল দল দুটি চ্যাম্পিয়ন ট্রফি পেয়েছে। ফেব্রুয়ারিতে ঢাকায় সাফ অনূর্ধ্ব-১৯ আর গত পরশু (১০ মার্চ) কাঠমান্ডুতে সাফ অ-১৬ টুর্নামেন্টের শিরোপা জিতেছে বাংলাদেশ। গত মাসে সাফে যুগ্ম চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ দলকে আজ (মঙ্গলবার) ওয়ালটন পুরস্কৃত করেছে। 

 

সাফ অ-১৯ টুর্নামেন্টে বাংলাদেশ দলে ছিলেন ২৩ জন ফুটবলার। এসএসসি পরীক্ষার জন্য ১০ জন আজ অনুপস্থিত ছিলেন। বাকি ১৩ জন আজ বাফুফের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্রহণ করেছেন ওয়ালটনের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। ওয়ালটন খেলোয়াড়, কোচ ও কর্মকর্তা সবমিলিয়ে ৩৩ জনের টিভি ফেডারেশনকে হস্তান্তর করেছে।

 

টুর্নামেন্ট চলাকালে বাংলাদেশ অ-১৯ নারী দলের ফরোয়ার্ড সাগরিকার বাবা অন্যদের টিভিতে মেয়ের খেলা দেখছেন বলে খবর প্রকাশিত হয়। সেটি ওয়ালটনের নজরে আসলে একটি টিভি প্রদান করা হয় সাগরিকার পরিবারকে। ফাইনালের দিন ওয়ালটন ঘোষণা দেয় বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে সবাইকে টিভি উপহার দেওয়ার। বাফুফে ও ওয়ালটন উভয়পক্ষের ব্যবস্থাপনায় অনুষ্ঠানের দিনক্ষণ কয়েক দফা পেছায়। অবশেষে আজ সেই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এদিকে, সদ্য চ্যাম্পিয়ন হওয়া অ-১৬ দলকেও পুরস্কৃত করতে পারে ওয়ালটন।

 

ঈদের আগে ওয়ালটনের প্রতিশ্রুত ৩২ ইঞ্চি স্মার্ট টিভি উপহার পেয়ে বেশ খুশি কিশোরী ফুটবলাররা। দুপুরে বাফুফে ভবনে খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের হাতে টিভি তুলে দেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), জ্যেষ্ঠ উপ-নির্বাহী পরিচালক মো. রবিউল ইসলাম মিলটন ও বাফুফের মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ। এ সময় বাফুফের অন্যান্য কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।

Side banner