ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সন্তানেরা পালিয়ে বিয়ে করুক, চান অক্ষয়ের স্ত্রী

ভোরের মালঞ্চ | অনলাইন ডেস্ক মার্চ ১৩, ২০২৪, ০৫:৪৯ পিএম সন্তানেরা পালিয়ে বিয়ে করুক, চান অক্ষয়ের স্ত্রী

বলিউডের তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। ২০০১ সালে বিয়ের পর দাম্পত্য জীবনে প্রায় দুই যুগের মতো সময় এক ছাদের নিচে কাটিয়ে ফেলেছেন এই জুটি। দুজনের সংসারে রয়েছে  একটি পুত্র ও একটি কন্যা সন্তান। 

 

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে সন্তানদের নিয়ে ভবিষ্যত পরিকল্পনার কথা জানিয়েছেন টুইঙ্কেল খান্না। যেখানে তিনি বলেছেন, আমি চাই আমার ছেলে-মেয়েরা যেন পালিয়ে বিয়ে করে। 

 

অভিনেত্রীর ভাষায়, ‘আমার স্বামী (অক্ষয়) খুব বেশি হলে রাত ১০টা পর্যন্ত জাগতে পারেন। ২০ জনের বেশি মানুষ নিয়ে বাড়িতে ডিনার পার্টির আয়োজন করলে আমরা দুজনেই উদ্বিগ্ন হয়ে পড়ি। আমি শ্বাস বন্ধ করে বলি, আমার ছেলে-মেয়েরা যদি আমাকে শান্তি দিতে চায়, তবে তারা যেন পালিয়ে গিয়ে বিয়ে করে।’

 

আগামী জুলাইয়ে ভারতের ধনকুবের মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়ে। চলতি মার্চ মাসেই ছিল তাদের প্রাক-বিয়ে অনুষ্ঠান। এতে বলিউডের অধিকাংশ তারকাই যোগ দিয়েছিলেন। এ তালিকায় ছিলেন অক্ষয়-টুইঙ্কেল দম্পতিও। মুকেশ আম্বানির পুত্রের বিয়েতে এত লোক সমাগম ও এলাহি আয়োজন দেখে যেমন মুগ্ধ, তেমনি ভীত টুইঙ্কেল। এ কারণে নিজের ছেলে-মেয়েকে পালিয়ে বিয়ে করার কথা বলেন এই অভিনেত্রী।

 

২০০১ সালের ১৭ জানুয়ারি অভিনেত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে ঘর বাঁধেন অক্ষয় কুমার। এ দম্পতির প্রথম সন্তান আরাভ কুমারের জন্ম হয় ২০০২ সালে। তাদের নিতারা কুমার নামে একটি কন্যা সন্তানও রয়েছে। ২০১২ সালে তার জন্ম হয়। আরাভ-নিতারা কাউকেই মিডিয়ায় দেখা যায় না বললেই চলে!

Side banner