ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ঘরোয়া আড্ডায় পিয়ার কণ্ঠে রবীন্দ্র সঙ্গীত, গিটারে পরমব্রত

ভোরের মালঞ্চ | অনলাইন ডেস্ক এপ্রিল ১, ২০২৪, ১০:২৫ এএম ঘরোয়া আড্ডায় পিয়ার কণ্ঠে রবীন্দ্র সঙ্গীত, গিটারে পরমব্রত

অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া যে ভাল গান করেন, সেটা অজানা নয়। রবীন্দ্র সঙ্গীতে পারদর্শী পিয়ার রয়েছে একাধিক মিউজিক অ্যালবাম। সামাজিক কাজের পাশাপাশি পিয়া গানের চর্চাও করে থাকেন নিয়মিত। এবার বেডরুম থেকেই শনিবার রাতে গান শোনা গেল পরমপত্নীর।

 

গান কিংবা আড্ডায় মাঝে মাঝেই তাদের দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। শনিবার রাতেও সেরকমই ঘরোয়া মজলিশের আয়োজন করেছিলেন পরমব্রত। যেখানে মন খুলে গান গাইলেন পিয়া।

 

পিয়ার সঙ্গে গিটারে সঙ্গ দেন পরমব্রত। এদিন পিয়া পরেছিলেন কালো রঙের টি-শার্ট ও শর্টস আর পরমব্রতও পরেছিলেন সবুজ রঙের টি-শার্ট। হাতে ছিল গিটার। গিটারে সুর উঠতেই পিয়া গেয়ে উঠলেন রবি ঠাকুরের গান আমি কান পেতে রই।

 

পরমব্রত পিয়ার এই গানের ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমাদের শনিবারের আড্ডা এরকমই। পরম বেশ কিছু হ্যাশট্যাগও দিয়েছেন, যেখান থেকে জানা গেছে যে পিয়ার গাওয়া এই রবি ঠাকুরের গানটি পরমব্রতর প্রিয় গান। আর তাই বরের আবদারেই রাতে বেডরুমেই গান ধরেন পিয়া।

 

ভিডিওটি পোস্ট হতেই পিয়ার গানের প্রশংসায় ভরে যায় কমেন্ট বক্স। পিয়ার গানের প্রশংসার পাশাপাশি অনেক নেটিজেন পিয়া ও পরমব্রতর ভালো থাকা নিয়েও শুভেচ্ছা জানিয়েছেন।

 

একই ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রে তাদের বন্ধুত্ব গড়ে উঠেছিল। অনুপম রায়ের সূত্রেই তার স্ত্রীর সঙ্গে আলাপ হয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের। কিন্তু গত কয়েক বছরে বদলে গিয়েছে সম্পর্কের সমীকরণ। পিয়ার সঙ্গে দাম্পত্য চুকেছে অনুপমের। সেই সম্পর্ক ভাঙার পিছনে উঠে এসেছে পরমব্রতর নাম। গত বছর নভেম্বরে অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন পরম। তারপর থেকে তার ভাগ্যে জুটেছে একাধিক কটাক্ষ।

 

তবে গত মাসের শেষে অনুপমের তৃতীয় বিয়ের খবর সামনে আসার পর নেটিজেনদের হাত থেকে কিছুটা রেহাই পেয়েছেন পরমব্রত। পরম জানিয়েছেন পরমব্রতর সঙ্গে তার কোনও তিক্ততা নেই। পরম ও অনুপম দুজনেই তাদের নতুন সংসার উপভোগ করছেন। নতুনভাবে পথচলা শুরু করেছেন তারা।

Side banner