ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কারিনা চান সাজাতে, অপছন্দ তৈমুরের

ভোরের মালঞ্চ | অনলাইন ডেস্ক এপ্রিল ৮, ২০২৪, ১১:২৫ এএম কারিনা চান সাজাতে, অপছন্দ তৈমুরের

সাইফ আলী খান ও কারিনা কাপুরের বিয়ের বয়স ১২ বছর পেরিয়ে গেছে। প্রথম সন্তান তৈমুরের বয়স ছয় বছর। ছোট সন্তান জেহ-এর বয়স তিন। 

 

এক সময় আলোকচিত্রীদের মধ্যে জনপ্রিয় ছিল তৈমুর। ইদানীং তার খিটখিটে মেজাজ ধরা পড়ছে ক্যামেরায়। শুধু তৈমুর নয়, কারিনার ছোট ছেলে জেহ্‌ও বড্ড ‘মুডি’। আলোকচিত্রীদের ক্যামরায় দুই ভাইয়ের নানা মুডের ছবি ধরা পড়ে। সম্প্রতি ‘ক্রিউ’ সিনেমাতে দেখা গেছে কারিনাকে। এই সিনেমার সাফল্যের পর সম্প্রতি ‘আস্ক মি এনিথিং’ সেশনে ধরা দেন অভিনেত্রী। সেখানেই ছেলের এক বিশেষ স্বভাবের কথা প্রকাশ্যে আনেন তিনি। 

 

এই সেশনের মাধ্যমে নিজের ভক্তদের সঙ্গে খোশগল্পে মাতেন বেবো। নানা প্রশ্নের উত্তর দেন। কারিনা জানান, ছোটবেলায় তার পছন্দের কার্টুন কী ছিল। তিনি কী ভাবে দুই ছেলেকে সাজিয়ে দেন।  

 

এক ভক্ত কারিনাকে প্রশ্ন করেন, ছোটবেলায় তার প্রিয় কার্টুন চরিত্র কী ছিল? উত্তরে টম অ্যান্ড জেরির ছবি পোস্ট করেন কারিনা। 

 

এই দুই চরিত্রকে নিজের দুই সন্তান তৈমুর ও জেহ্‌-র সঙ্গে তুলনা করেন। পাশপাশি এক ভক্ত জিজ্ঞাসা করেন মা হিসেবে তিনি ছেলেদের সাজিয়ে গুছিয়ে দেন কি না? তাতেই করিনা জানান, ছেলেদের সাজিয়ে গুছিয়ে রাখতে তার ভালো লাগলেও তৈমুর কিছুতেই তাকে এই বিষয়ে নাক গলাতে দেয় না। 

Side banner