ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কুয়েতে সিলেট সিক্সার্স ক্রিকেট ক্লাবের জার্সি উন্মোচন

ভোরের মালঞ্চ | অনলাইন ডেস্ক ডিসেম্বর ১, ২০২৩, ০৭:৩৫ পিএম কুয়েতে সিলেট সিক্সার্স ক্রিকেট ক্লাবের জার্সি উন্মোচন

জমকালো আয়োজনে উন্মোচিত হলো সিলেট সিক্সার্স ক্রিকেট ক্লাব কুয়েতের জার্সি। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) কুয়েত সিটির রাজধানী হোটেলে সিলেট সিক্সার্স ক্রিকেট ক্লাবের আয়োজনে জার্সি উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি আ হ জুবেদ।

 

সাধারণ সম্পাদক তারমিম আলমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিক্সার্স ক্রিকেট ক্লাব কুয়েতের প্রধান উপদেষ্টা আব্দুল হাই মামুন।

 

বিশেষ অতিথি ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েতের উপদেষ্টা আব্দুল মুহিত নাজমুল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েতের সাধারণ সম্পাদক মুরাদুল হক চৌধুরী।

 

আরও উপস্থিত ছিলেন প্রবাসী কমিউনিটি নেতা বেলাল উদ্দিন, জাহাঙ্গীর, তোফাজ্জল হোসেন, দিদারুল আলম দিদার, মঞ্জিল হোসেন, আম্পায়ার ইসমাইল হোসেন, ক্লাবের খেলোয়াড় ও কুয়েত প্রবাসী গণমাধ্যমকর্মীরা।

 

অসাধারণ ক্রীড়া নৈপুণ্য দেখাচ্ছে সিলেট সিক্সার্স ক্রিকেট ক্লাব কুয়েত উল্লেখ করে বক্তারা বলেন, স্বাভাবিক স্বাস্থ্য ও ভালো ব্যক্তিত্ব বিকাশের জন্যে খেলাধুলা জরুরি। অন্য কোনো কার্যাবলী যা না পারে, খেলাধুলা তাই করতে পারে।

 

প্রধান অতিথি আব্দুল হাই মামুন, বিশেষ অতিথি আব্দুল মুহিত নাজমুল ও প্রধান বক্তা মুরাদুল হক চৌধুরী সিলেট সিক্সার্স ক্রিকেট ক্লাবের ভূয়সী প্রশংসা করে বলেন, এ সংগঠনের নেতৃত্বে যারা আছেন, তারা যোগ্য সংগঠক। এই ক্রীড়া সংগঠনটি পরিচালনায় সর্বাত্মক সহযোগিতারও আশ্বাস দেন তারা।

Side banner