ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনাকে মালদ্বীপের রাষ্ট্রপতির অভিনন্দন

ভোরের মালঞ্চ | অনলাইন ডেস্ক জানুয়ারি ৯, ২০২৪, ০৯:৪৬ এএম শেখ হাসিনাকে মালদ্বীপের রাষ্ট্রপতির অভিনন্দন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন মালদ্বীপের প্রেসিডেন্ট ড. মুহাম্মদ মইজু।

 

মালদ্বীপের রাষ্ট্রপতি তার সরকার ও জনগণের পক্ষ থেকে শেখ হাসিনাকে অভিনন্দন বার্তা পাঠান। অভিনন্দন বার্তায় মালদ্বীপের রাষ্ট্রপতি উল্লেখ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মালদ্বীপ ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক পারস্পরিক সমৃদ্ধিতে অবদান রাখবে এবং উভয় দেশের জন্য উপকৃত হবে।

 

৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের বেসরকারি ফলাফল অনুযায়ী, নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এর মধ্য দিয়ে টানা চতুর্থবার সরকার গঠন করতে যাচ্ছে দলটি। একইসঙ্গে দলটির সভাপতি শেখ হাসিনা টানা চতুর্থবার প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন।

 

মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল এস এম আবুল কালাম আজাদ বলেন, মালদ্বীপের রাষ্ট্রপতি ড. মুহাম্মদ মুইজু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন বার্তা পাঠিয়েছেন। ওই বার্তায় জাতীয় সার্বভৌমত্ব, স্বাধীনতা, আঞ্চলিক অখণ্ডতা রক্ষাসহ বাইরের হস্তক্ষেপের বিরোধিতায় বাংলাদেশকে দৃঢ়ভাবে সমর্থন জানিয়েছে মালদ্বীপ।

Side banner