ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ আইন সমিতি ইউকের নতুন কমিটি ঘোষণা

ভোরের মালঞ্চ | অনলাইন ডেস্ক ফেব্রুয়ারি ৫, ২০২৪, ০৪:০২ পিএম বাংলাদেশ আইন সমিতি ইউকের নতুন কমিটি ঘোষণা

যুক্তরাজ্যে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন বাংলাদেশ আইন সমিতি ইউকে ২০২৩-২০২৪ কার্যকরী পরিষদের নতুন কমিটি নির্বাচন করেছে।

 

সংগঠনটির ১১তম বার্ষিক সাধারণ সভায় সভাপতি হিসেবে ২০তম ব্যাচের শিক্ষার্থী ব্যারিস্টার শিবলি সাদিক ও ২৫তম ব্যাচের শিক্ষার্থী ব্যারিস্টার কাজী আশিকুর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। প্রধান নির্বাচন কমিশনার সলিসিটর সহুল আহমেদ, কমিশনের অপর দুই সদস্য ব্যারিস্টার কামরুল হাসান ও অ্যাডভোকেট মাহমুদা চৌধুরীর সমন্বয়ে গঠিত নির্বাচন কমিশন ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের নাম ঘোষণা করেন।

 

শনিবার পূর্ব লন্ডনের এট্রিয়াম ইভেন্টস ভেন্যুতে অনুষ্ঠিত অভিষেক ও বিদায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন বিদায়ী সভাপতি অ্যাডভোকেট শাহ আলম সরকার ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার হারুন উর রশীদ।

 

অ্যাডভোকেট ঝুমুর দত্ত ও অ্যাডভোকেট মুজাহিদুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সাবেক সভাপতিদের মধ্যে বক্তব্য দেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি ব্যারিস্টার নাজির উদ্দীন চৌধুরী বাবর, ব্যারিস্টার ওয়াসিফুর রহমান তালুকদার, ব্যারিস্টার মোহাম্মদ আবুল কালাম, ব্যারিস্টার এনামুল হক, ব্যারিস্টার কামরুল হাসান সহ অন্যান্যরা।

 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সদস্যরা। আলোচনাকালে বক্তারা ঐক্যবদ্ধ ‘বিএলএ’ ও সংগঠনের ভালো কাজের ধারাবাহিকতায় একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

Side banner