ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
পৌর শহীদ স্মৃতি  স্মৃতি একাডেমীর প্রাক্তন

শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভোরের মালঞ্চ | মুকিতুর রহমান এপ্রিল ৬, ২০২৪, ১১:০০ পিএম শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ছবি: মোঃ রাসেল

প্রথমবারের মতো লক্ষ্মীপুর জেলার পৌর শহীদ স্মৃতি  স্মৃতি একাডেমীর প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

 

৫ই এপ্রিল বিকাল  ৪:০০ টার দিকে স্কুল প্রাঙ্গণের মাঠে এই আয়োজন করে লক্ষ্মীপুর শহীদ স্মৃতি একাডেমীর প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ। প্রথমবারের মতো এই রকম একটি উদ্যোগ নিয়েছেন জিহাদ চৌধুরী, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নজরুল ইসলাম ভুলু, মহসিন কবির, ইবনে জিসাদ আল নাহিয়ান, সাইফুল ইসলাম রকি এডভোকেট জাহিদ সহ বিভিন্ন শিক্ষার্থীবৃন্দ। 

 

সাবেক প্রধান শিক্ষক মরহুম হোসেন হায়দার স্যারের এবং অন্যান্যদের কবর জিয়ারতের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে শুরু হয় ইফতার ও দোয়া মাহফিল। এ সময় বিভিন্ন শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

উদ্যোক্তা জিহাদ চৌধুরী দৈনিক ভোরের মালঞ্চ'কে জানান; এই রকম আয়োজন আমরাই প্রথম উদ্যোগ নিলাম। যদিও শুরুটা ছিল কঠিন, কিন্তু ধীরে ধীরে সবার সহযোগিতায় সহজ হয়ে গেল। আমি ধন্যবাদ জানাই সকলকে আমাদের পাশে থেকে এই রকম ভাবে সাপোর্ট দেওয়ার জন্য। 


এছাড়াও প্রাক্তন শিক্ষার্থীরা দৈনিক ভোরের মালঞ্চ'কে জানান; ধন্যবাদ জানাই জিহাদ চৌধুরী ভাইয়াকে এছাড়াও যারা সহযোগিতা করেছেন তাদের। আমরা কখনো আশা করতে পারিনি এই রকম একটি আয়োজন হবে। এই প্রথমবারের মতো হওয়ায় প্রায় ৫০০ জনের এর মত হয়েছে। আমরা আশা করছি সামনের বছর আর ও বড় করে আয়োজন করা হবে।


সকল প্রাক্তন শিক্ষার্থীর একটাই আশা আগামী দিনে যাতে আমরা এই রকম আরো আয়োজন করতে পারি সেই সাহস আমাদের মনের মধ্যে রাখতে হবে। সকলের সহযোগিতা পেলে অবশ্যই আমাদের প্রিয় বিদ্যাপীঠের জন্য কিছু একটা করতে পারবো সবাই।

Side banner