ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তটিনী জানালেন তাঁর সুন্দর হাসির রহস্য

ভোরের মালঞ্চ | নকশা ডেস্ক মার্চ ১৬, ২০২৩, ০৪:৩৬ পিএম তটিনী জানালেন তাঁর সুন্দর হাসির রহস্য

মিষ্টি হাসি আর স্নিগ্ধ সাবলীল অভিনয় দিয়ে দর্শকমনে আলাদা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনী। এই স্নিগ্ধ মিষ্টি হাসির রহস্য কী, জানতে চাইলে তটিনী বলেন, ‘আমাদের পরিবারের প্রতিটি মানুষই এমন। সব সময়ই তাঁরা হাসিখুশি থাকতে ভালোবাসেন। এই জন্য আমি এমন স্বতঃস্ফূর্ত থাকতে পারি।’ তিনি বলেন, ‘আসলে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে সব সময় যে কথাটা শুনতাম, তা হলো আমি দেখতে বেশ মিষ্টি, কিন্তু বিশেষভাবে হাসির প্রশংসা কেউ করেননি। নিজের হাসির এই প্রশংসা মিডিয়াতে কাজ করতে এসেই পেলাম।’

মিষ্টি হাসি দিয়ে তটিনী জানান, সব সময়ই মন ভালো রাখার চেষ্টা করেন তিনি। আর হাসিতে এটাই ফুটে ওঠে। আসলে বাহ্যিক সৌন্দর্যের চেয়ে ভেতরের সৌন্দর্যের দিকেই বেশি মনোযোগ দিতে ভালোবাসেন তটিনী।

সঙ্গে এ–ও জানালেন, নিজেকে মেইনটেইনের জন্য খুব বেশি কিছু করেন না। খুব সাধারণভাবেই ত্বকের যত্ন নেন। বাইরে থেকে এসে ফেসওয়াশ দিয়ে মুখ ধুয়ে নেন। এরপর ত্বকে ব্যবহার করেন ময়েশ্চারাইজার, ব্যস এতটুকুই।


এমনকি কখনো পারলারেও যান না তটিনী, ‘তবে ত্বকের যত্নে খুব বেশি পরিমাণে পানি পান করি, এটা আমার ত্বকের স্বাভাবিক আর্দ্রতা ধরে রাখতে সাহায্য করে।’ খেতে খুব একটা ভালোবাসেন না বলে জানালেন। অল্প অল্প করে খান। আর যেটুকু খান, সময় নিয়ে খাওয়ার চেষ্টা করেন। তবে সব সময় খাদ্যতালিকায় স্বাস্থ্যসম্মত খাবার রাখার চেষ্টা করেন।

তটিনী চুলের যত্নে শুধু হট অয়েল ম্যাসাজ করে থাকেন। ‘যেহেতু শুটিংয়ে চুলের ওপর দিয়ে প্রচুর প্রেশার যায়, তাই নিয়মিত নারকেল তেলের সঙ্গে ক্যাস্টার ওয়েল ব্যবহার করি।’

Side banner